Support fundamental research & trials to extend active lifespan up to 100 years

Support fundamental research & trials to extend active lifespan up to 100 years

0 людей подписали. Следующая цель: 100
Когда эта петиция соберет 100 подписей, она вероятнее всего будет отображаться в подборке рекомендуемых петиций!
Oleg Teterin создал(а) эту петицию, адресованную sheikh hasina

সম্মানীয় প্রধানমন্ত্রী শেইখ হাসিনা কে উৎসর্গিত করে,

মৌলিকভাবে ভরনপোষনের গবেষনায় সমর্থনের দাবি এবং আদালতের নির্দেশে ১০০ বছর পর্যন্ত জীবদ্দশা প্রসারিত করার দাবিতে একটি দরখাস্ত।

প্রতিদিন পৃথিবীজুড়ে ১৫০,০০০ মানুষ মারা যান। ৪টি মৃত্যুর মধ্যে তিনটির মৃত্যুর কারণ হিসেবে দেখা যায় বার্ধক্যজনিত রোগ‌।


মৃত্যুর প্রধান কারণ গুলো সাধারণত হয় হার্ট অ্যাটাক, স্ট্রোক, ফুসফুসজনিত রোগ, কর্কট রোগ কখনও বা আল্জ্হেইমের অসুখ এবং স্নায়ুতন্ত্রজনিত কোনও ব্যধি।


এখন বিশ্বব্যপী মানবদেহের আয়ুকাল হলো ৭২ বছর। বিগত দুই শতাব্দি অর্থাৎ ১৮০০ সালে এবং তার পূর্বেও বিশ্বব্যপী আয়ুষ্কাল ছিলো ২৯ বছর, ফলতঃ এই ভয়ানক পরিবর্তন একপ্রকারের পরাজয়। বিশেষত উল্লেখযোগ্য ভাবে ১৯৫০ সালের আশেপাশেও বিশ্বব্যপী আয়ুষ্কাল ছিলো মাত্র ৪৬ বছর।

এই বৃহত্তর সম্প্রসারন, স্পষ্টভাবেই জানান দেয় যে এই ঘটনা উৎযাপিত হয়, সমসাময়িক ভাবে 

যখন মানুষের অসুস্থতা বৃদ্ধি পায়।

যেহেতু জীবাণুজনিত রোগ এবং শিশুদের মৃত্যুর হার ক্রমশ অনেক কম দেখা দিচ্ছে, সংযোজিত ভাবে হার্ট অ্যাটাকও নিম্নস্তরের দিকে ঠেকছে।

এখন সমস্যা স্বরূপ, মাঝ-বয়স্কদের মধ্যে দেখা যাচ্ছে অনেক বেশি কর্কট রোগ এবং স্নায়ুতন্ত্রজনিত রোগে আক্রান্ত রুগী এবং তাঁরা বহুদিনের ভুক্তভোগি।


এই সমস্ত জটিল রোগ গুলি বিভিন্নভাবে বহুকালের জন্য প্রচন্ড কষ্টকর জীবন পরিচালনা করতে অক্ষম এবং কখনও বা অসম্ভব করেও তোলে এবং সেই কারণে প্রবল ভাবে রাষ্ট্রের সহযোগীতা দরকার অর্থ ব্যবস্থা ঠিক করে পর্যালোচনার মাধ্যমে রুগীদের সুযোগসুবিধা, চিকিৎসা, সেবা ও দ্রুত আরগ্যের জন্য।

বর্তমানে দৃষ্টান্তমুলকভাবে স্বাস্থ্য শিবির গুলোতে চিকিৎসা হচ্ছে এই রোগ গুলোর, যখন তাঁরা উপস্থিত থাকছেন চিকিৎসাগতভাবে। এই কঠিন রোগ গুলি থেকে সাম্প্রতিকালে মানুষের জীবনবিজ্ঞান বোঝাপড়ায় উন্নতির ফলস্বরূপ, দিশা দেখিয়েছে কার্যকরী সুফলগুলোতে দৃষ্টিপাত করতে এবং এর অভ্যন্তরে রোগের পতন ঘটছে ক্ষতিয়ে দেখাও গিয়েছে। আমরা সাধারণত এই পতন কে বলে থাকি, সামগ্রীকভাবে, পক্কতা।

সকল পুনঃপরীক্ষা এই ক্ষেত্রে প্রতিরক্ষামূলকভাবে অপজাত সম্বন্ধীয় রোগের চিকিৎসা করে সুস্থ্যতা ফিরিয়ে আনতে। এই পরিসরগুলো ক্রমশঃই উত্তেজক ক্ষেত্রফল‌ দিতে সক্ষম হয়ে উঠছে মানব অনুবর্তনে এবং সম্ভবত সর্বকালের সবচেয়ে বড়ো মাপের শ্রম শিল্প, আয়ুষ্কাল যুগের সূচনা শুরু করতে সক্ষম হয়েছে।


আমাদের জরুরিভাবে গুরুত্বারোপ করা উচিত এই বিষয়ে, যা নিয়ে আমরা কথা বলছি তা হলো মানবজীবনের আয়ুষ্কাল, কখনও আমরা আবার একে স্বাস্থ্যব্যপ্তি হিসেবেও আখ্যায়িত করে থাকি। সুস্পষ্টভাবে সুস্বাস্থের ইঙ্গিত বহন করে এই ক্রিয়াকর্ম গুলি যাতে মানুষকে দেওয়া যায় আরও ভালো, সুন্দর, সুস্থ, বৃহত্তর জীবন। যদিও, যেকোনো আনুসাঙ্গিক সর্বচ্চ জীবদ্দশার আয়তনবৃদ্ধি এখনো তাত্বিক।

বৃহত্তর আয়ুষ্কালের স্বার্থে সামাজিক এবং আর্থিক সুযোগসুবিধা, এখন বিস্তারিতরূপে বর্ণনা করা। অনেকেই এখন একে বলেন, আয়ুষ্কালের ভায্য।


এই আয়ুষ্কালের ভায্য একটি ইঙ্গিত দেয়, মানুষের সাস্থ্যর যত্নের জন্য সঞ্চয় এবং একটি ফলদায়ক দান ধ্যানের মাধ্যমে বয়স্ক মানুষদের সাহায্যকারী হয়ে, একটি উর্বর সমাজ গড়তে।

সেখানেও বহু মানুষ, পরিবার এবং সামাজিক সুরক্ষা ও সুবিধা আছে গভীর ভাবে এবং বৃহত্তর  আত্মজ্ঞানের মিশ্রণ জড়ো করা আছে বহুদিন ধরে যেকোনো সম্প্রদায়ের জনসাধারনের জন্য।

এশিয়ার দক্ষীন- পূর্বাঞ্চলের প্রতিবেশী দেশগুলোর মধ্যে এখন বাংলাদেশে গড়ে সম্ভাব্য আয়ুষ্কাল হলো ৭২ বছর এবং একটি গুরুত্বপূর্ণ তাৎপর্য আছে মোনাকোর ৮৯.৫ বছর বয়সের জীবদ্দশার পিছনে, এবং যার উর্দ্ধে মাঝারী ও সুদীর্ঘকালীন সময়ের সম্ভাবনা রয়েছে।

বাংলাদেশে এখন কোনও সরকার নেই এবং গবেষনা ও উন্নয়ন সংক্রান্ত স্থিরীকরণ উৎসর্গিত করা আছে বার্ধক্যজনিত রোগের উদ্দেশ্যে।

এটা সম্বল ও সংস্থা গুলোর একপ্রকারের অসম বন্টন, যার ভিত্তিটা সম্পূর্ণরূপেই সেকেলে অভিগমন, বলাই বাহুল্য “অসুস্থ-তত্বাবধান” নয় বরং “সাস্থ্য-তত্বাবধান” এবং এগুলো কখনোই চলনশীল বিজ্ঞান সম্মত, গবেষনা ও উন্নয়ন মূখর নয়।

সরকারের বার্ষিক আয়ব্যয় দ্বারা, ব্যবসা, বাণিজ্য, বিজ্ঞান এবং সামাজিক সুবিধাগুলি সহজলভ্য ভাগে নিবেদিত করার দাবি রেখে এই ভায্য যেখানে আন্তঃবিষয়ক অকাল-পক্কতার গবেষনার কাজে নিযুক্ত হতে চায় মানুষ।

কায়ক্লেশ কমানোর সুযোগসুবিধা, পুনরায় সাস্থ্য সেবা বলবৎ করা এবং আয়ুষ্কালের ভায্য সহিত সমস্ত উপকারীতা ফিরিয়ে আনা।

একবিংশ শতাব্দীর, একটি সার্বজনীন ও ব্যক্তিগত চাঁদের দৃশ্যায়ণের বন্ধনের মাধ্যমে সকল শ্রম শিল্প কে আবদ্ধ করে প্রশ্রয় দেয় শিক্ষাবিষয়ক, বাণিজ্যিক, সামাজিক স্তর সহযোগে গবেষনায়, রোগশয্যা-পরীক্ষায়, যুগ-প্রযুক্তিতে এবং বাংলাদেশ কে এই ক্ষেত্রে সৃষ্টি করা সক্ষম  পথপ্রদর্শক রূপে।

এই লক্ষ্য কে সহজতর করতে, এই দরখাস্তটির মাধ্যমে বাংলাদেশী সরকারের কাছে অনুরোধ করা হছে ২০২২ সাল থেকে সরকারি আয়ব্যয়ক থেকে ৫ শতাংশ অনুদানের জন্য, বাংলাদেশী আয়ুষ্কালের ভায্যের অধীনে অকাল-পক্কতা নিয়ে গবেষনার ক্রিয়া কর্মের জন্য।


এই তহবিল সাধারণত ব্যবহৃত হবে প্রাথমিক ভাবে পক্কতা, অকাল-পক্কতা, চিকিৎসাবিদ্যা, নতুন রোগ মোকাবেলা, উন্নয়ন, নতুন প্রযুক্তিপণ্যের অর্থায়ন এবং কৃত্ৰিম বুদ্ধিমত্তা ও বড়ো বড়ো উপাত্তর মাধ্যমে, গবেষনার ক্রিয়া কর্মের তাগিদে। আমাদের লক্ষ্য হলো সমস্ত বিদ্যমান রাষ্ট্র দ্বারা নিয়ন্ত্রিত অথবা বেসরকারি শিক্ষাবিষয়ক এবং বাণিজ্যিক সংস্থাগুলোর সঙ্গে ঐক্য গড়ে এই ক্ষেত্রে এগিয়ে যাওয়া। এবং অতি অবশ্যই আন্তর্জাতিক অংশীদারিত্ব বজায় রেখে শ্রেষ্ঠতম হয়ে এই ক্ষেত্রে শীর্ষে পৌছানো।


এই ভায্যে স্বাক্ষর প্রদান করে, আমরা প্রত্যেকেই নিজেদের জন্য অবদান তৈরি করতে পারবো, পারছি, আমাদের নিজেদের আয়ুষ্কালের জন্য ও আমাদের কাছের এবং ভালোবাসার মানুষদের জন্য এবং আগামী ১০ বছরে, আমরা নিজেদের সুযোগ করে দিচ্ছি নিত্যনতুন উন্নয়ন থেকে সুবিধা পাওয়ার এবং সুযোগ পেতে পারি উচ্চগুণ সম্পন্ন আরও সুন্দর, সুস্থ এবং সক্রিয় জীবন যাপন করার যতদিন পর্যন্ত সম্ভব, অর্থাৎ আমাদের জীবদ্দশা জুড়ে।


এই ভায্য টি জমা দেওয়া হবে পৃথিবীজুড়ে ২৫২ দেশে, ৫০ টি ভাষার ও উর্দ্ধে অনুবাদিত হয়ে পৌঁছে যাবে দেশের দ্বারে দ্বারে।এটি ইতিমধ্যে জমা দেওয়া হয়েছে:


মার্কিন যুক্তরাষ্ট্র: http://chng.it/7WZbBvGzpk

ইউকে: http://chng.it/TRC6TjVpyn

আয়ারল্যান্ড: http://chng.it/hfT62Gx62Z

ইস্রায়েল: http://chng.it/Cb2pvh26tx

ফিনল্যান্ড: http://chng.it/DPkZjsJdjB

রাশিয়া: http://chng.it/2zbnmvJPRC

ইউক্রেন: http://chng.it/KhPLBbyWVn

মালদ্বীপ: http://chng.it/gvbQ95SdGn

ফ্রান্স: http://chng.it/X5LSQnwWpm

ব্রাজিল: http://chng.it/WRskvV6Syy

পর্তুগাল: http://chng.it/BhnDCPDDBr

অ্যাঙ্গোলা: ​​http://chng.it/wpZZpdfwRf

পূর্ব তিমুর: http://chng.it/F7QsL4XcrR

ক্যাবো ভার্দে: http://chng.it/ZdmjnLS9dS

গিনি বিসাউ: http://chng.it/CwrLgVpZC4

মোজাম্বিক: http://chng.it/7gQhYC5Qbw

সাও টম এবং প্রিন্সিপ: http://chng.it/rfQr2gycWS

নিরক্ষীয় গিনি: http://chng.it/b8hVnky78w

স্পেন: http://chng.it/mgvr8rfC52

মেক্সিকো: http://chng.it/QVR8fgKkvN

গ্রীস: http://chng.it/p92Tdnk2SK

চিলি: http://chng.it/DgPZmhpKgt

জার্মানি: http://chng.it/vNN6mtXm5z

কানাডা: http://chng.it/tnHkSzLxMN

ভিয়েতনাম: http://chng.it/XcYWvdm5hp

তুরস্ক: http://chng.it/RLV6wgpnMQ


এই লিঙ্কগুলি সেই দেশগুলিতে আপনার বন্ধুদের সাথে ভাগ করুন।

টেলিগ্রামের দীর্ঘায়ুত্বের বৃহত্তম উন্মুক্ত চ্যানেলটিতে সম্ভবত এই পিটিশনের সংবাদগুলি অনুসরণ করুন: https://t.me/LongevityInTime

 

 


ওলেগ টেরিন - বায়োটেকনোলজিস্ট। দীর্ঘায়ু ইনটাইম প্রতিষ্ঠাতা। সহ-প্রযোজক: রবার্ট ডাউনি জুনিয়র, স্কারলেট জোহানসন, ডাস্টিন হফম্যান, সোফিয়া ভার্গারা, জন লেগুইজামো অভিনীত জোন ফ্যাভারু (লায়ন কিং, আয়রন ম্যান) পরিচালিত "শেফ" পুরষ্কারগুলি। মস্কো, রাশিয়া.


জোসে লুইস কর্ডেরেইো মাতেও - প্রকৌশলী (এমআইটি), অর্থনীতিবিদ, ভবিষ্যতবাদী, এবং ট্রান্সহিউম্যানিস্ট যিনি অর্থনৈতিক উন্নয়ন, আন্তর্জাতিক সম্পর্ক, লাতিন আমেরিকা, ইউরোপীয় ইউনিয়ন, আর্থিক নীতি, গঠনতন্ত্রের তুলনা, জ্বালানি প্রবণতা, ক্রোনোনিক্স এবং বিভিন্ন ক্ষেত্রে কাজ করেছেন। দীর্ঘায়ু। তাঁর রচিত বইগুলির মধ্যে দ্য গ্রেট ট্যাবু, সংবিধানের চারপাশের বিশ্বব্যাপী: ল্যাটিন আমেরিকার তুলনামূলক দৃষ্টিভঙ্গি এবং (স্পেনীয় ভাষায়) এল দেশাফিও লাতিনোয়ামেরিকানো ("লাতিন আমেরিকান চ্যালেঞ্জ") এবং লা মুর্তে দে লা মুর্তে ("মৃত্যুর মৃত্যু") )। মাদ্রিদ, স্পেন.


মার্টিন ও ডি - ব্যবসায়িক কৌশলবিদ এবং লেখক। দীর্ঘ দশক ধরে দীর্ঘায়ু ক্ষেত্রে সক্রিয়। দীর্ঘায়ু এক্সিলারেটরের সিইও মো। ডাবলিন, আয়ারল্যান্ড.


অলিভার জোলম্যান - এমডি। প্রমাণ-ভিত্তিক-দীর্ঘায়ু বিশেষজ্ঞ, ক্লিনিকের প্রতিষ্ঠাতা যেখানে এমআরআই, আল্ট্রাসাউন্ড, ডিভাইস এবং বায়োফ্লুয়েড এবং প্রমাণ-ভিত্তিক দীর্ঘায়ু 'লেভেল 1 2 3 থেরাপি' ব্যবহার করে সমস্ত ৭৮ টি অঙ্গগুলির ক্লায়েন্টগুলিতে বয়স্কতা পরিমাপ করা হয় যা সকলের ক্ষেত্রে বার্ধক্যকে বিপরীত করতে ব্যবহৃত হয় অঙ্গ। কেমব্রিজ, যুক্তরাজ্য।

ইলিয়া স্ট্যাম্বলার - পিএইচডি। দীর্ঘায়ু বিশেষজ্ঞ এবং কর্মী। ভেটেক (জ্যেষ্ঠতা) সমিতির প্রধান বিজ্ঞান কর্মকর্তা - ইস্রায়েলের দীর্ঘায়ু ও জীবনযাত্রার মান আন্দোলন। আন্তর্জাতিক দীর্ঘায়ু জোটের (আইএলএ) বোর্ডের সদস্য। ইস্রায়েল তেল আভিভ

ভাইচেস্লাভ ক্রুতকো - প্রযুক্তিবিজ্ঞানের ডাক্তার, জৈবিক বিজ্ঞানের প্রার্থী, এসপিএসএমইউ সেকেনোভা, আইএসএ আরএএস এর মেডিসিন ও বাস্তুশাস্ত্রে সিস্টেম বিশ্লেষণ ও তথ্য প্রযুক্তি ল্যাবরেটরির প্রধান, "অ্যান্টি এজিং মেডিসিনের সিস্টেম টেকনোলজিস" শীর্ষক , জেরোটোলজি এবং জেরিয়াট্রিক্সের জন্য বৈজ্ঞানিক কাউন্সিলের কমিশনের "ফলিত জেরোটোলজি" কমিশনের চেয়ারম্যান। মস্কো, রাশিয়া


ইউসিপোভা ইউলিয়া - পিএইচডি, এমডি, রেক্টর ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট অফ ট্র্যাডিশনাল মেডিসিন, সিইও ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট অফ ইন্টিগ্রেটিভ অ্যান্ড অ্যান্টি-এজিং মেডিসিন (ইউএস), সহ-প্রতিষ্ঠাতা ইউরোপীয় ইউনিভার্সিটি অফ দীর্ঘায়ু। মস্কো, রাশিয়া.


ডাঃ রেগান এডিথ লরেন এল - এমবিএ, এডিএম, ম্যালস, এমএলএস, পিএইচডি ব্যবসা, বিপণন ও স্বাস্থ্য ব্যবসায়ের খণ্ডকালীন অধ্যাপক, এবং সামাজিক বিজ্ঞান, এবং ব্যবসায়, ভাষা এবং কঠোর বিজ্ঞানের শিক্ষিকা। ফ্রান্স.


ভিনিসিয়াস এস্টেভস টেক্সিরা - শিক্ষাদান এবং বৈজ্ঞানিক গবেষণার অভিজ্ঞতার সাথে তাত্ত্বিক এবং গণনীয় রসায়ন বিভাগে স্নাতক, মাস্টার্স এবং পিএইচডি ডিগ্রি অর্জন করেন। দীর্ঘায়ু গবেষণা বিকাশে এবং সাধারণ জনগণের স্বাস্থ্যের সুবিধার্থে জন নীতি বাস্তবায়নে আগ্রহী। পোর্তো আলেগ্রে, ব্রাজিল।

ম্যাটিউস পোটুমতি মারিয়ানো - ভিআইভিএজিওআরএ প্রকল্পের প্রধান নির্বাহী কর্মকর্তা এবং কন্টেন্ট ডিরেক্টর, সাংবাদিক, অনুবাদক, ব্র্যান্ড এবং ২০ বছরের অভিজ্ঞতার সাথে কনটেন্ট পরামর্শক, আইন এবং সামাজিক বিজ্ঞানের বিএ, এমআইটি থেকে ডিজাইনের চিন্তাভাবনার ক্ষেত্রে বিশেষীকরণ। সাও পাওলো, ব্রাজিল.


সেরজিও মার্টেনেজ দে লাহিডালগা তারেরো - লা ইউনিভার্সিডাড ডি মিয়ামি দ্বারা পদার্থবিজ্ঞানে বিএসসি। প্রযোজক, পরিচালক ও অডিওভিজুয়াল সম্পাদক। আলিয়াঞ্জা ফুতুরিস্তার রাষ্ট্রপতি মো। লাইফবোট ফাউন্ডেশনের পরিচালক মাইমব্রো দে লা।

 

নিনা স্কোরিয়েচেনকো, এমএসসি, এমএ, বিএসসি, এনটি, আভেনা এবং ওয়েলকোড লাইফের প্রতিষ্ঠাতা এবং সিইও। তিনি প্রদাহজনিত রোগের জন্য নির্ভুল স্বাস্থ্য ও সুস্থতার ক্ষেত্রে শীর্ষস্থানীয় বিজ্ঞানী এবং স্বাস্থ্যসেবা পেশাদারদের সাথে নিবিড় সহযোগিতায় কাজ করছেন। আভেনা সংস্থাতে তিনি গ্লাইহেলথ নামে প্রযুক্তির একটি অনুবাদকে নেতৃত্ব দেন, যা প্রদাহজনিত রোগের জন্য একটি ইনট্রো ডায়াগনস্টিক প্ল্যাটফর্ম। তাদের পণ্যগুলির মধ্যে রয়েছে, প্রদাহজনক অন্ত্রের রোগ এবং কোভিড -১৯ এর মতো শর্তগুলির জন্য প্রাথমিক সনাক্তকরণ এবং চিকিত্সার ব্যক্তিগতকরণের জন্য গ্লাইকমিক জৈববিক। অক্সফোর্ড, যুক্তরাজ্য

ইলিসিও সান জুয়ান পোবল্ট, শিল্প সিভিল ইঞ্জিনিয়ার, বিজ্ঞান ব্যাচেলর, পরিবেশ-টেকসই প্রকল্পগুলির অভিজ্ঞতার সাথে ক্রোনো কারেক্টর চিলির প্রকল্পের প্রতিষ্ঠাতা, অ-বিজ্ঞানীদের জীবন বাড়ানোর এবং দীর্ঘায়ু সম্পর্কে শেখানোর জন্য। ভালপ্যারাইসো, চিলি


ওল্ফগ্যাং ম্যাকলিন, ক্লিনিকাল-অনকোলজিকাল স্টেম সেল গবেষণা, আইটি ক্ষেত্রে স্বাধীন স্টেম সেল সম্প্রসারণের ক্ষেত্রে গবেষণা, বিশেষজ্ঞ অ্যান্টিএজিংয়ের উপর ফোকাস সহ চিকিত্সক ফ্রেইবার্গ আইএম ব্রেসগাউ, জার্মানি।


ডেভিড ব্লখ ১৯৯৯ সালে ইস্রায়েলের নেগেভের বেন-গুরিয়ান বিশ্ববিদ্যালয় থেকে অপারেশনস গবেষণায় পিএইচডি ডিগ্রি অর্জন করেছিলেন। তাঁর গবেষণার স্বার্থে সংযুক্তি অনুকূলতা, মডেল এবং সাধারণ সিদ্ধান্ত নেওয়ার পদ্ধতি, তথ্য-তত্ত্ব বিশ্লেষণ এবং প্যাটার্ন স্বীকৃতি, প্রয়োগ বায়োমেডিসিন এবং অর্থনীতিতে উন্নত ডেটা মাইনিং কৌশল। তিনি এলোমেলো ডেটা প্রক্রিয়াকরণের 35 বছরের অভিজ্ঞতা নিয়ে আসেন। ডেভিড ব্লখ 40 টিরও বেশি বৈজ্ঞানিক নিবন্ধ প্রকাশ করেছেন। তার কাগজপত্রগুলি ডিসক্রিটেড ফলিত গণিত, তথ্য সিস্টেম এবং অপারেশনাল গবেষণা, বায়োমিডিসিনে কম্পিউটার পদ্ধতি এবং প্রোগ্রাম, ক্যান্সার সনাক্তকরণ ও প্রতিরোধ, মেডিসিনে তথ্য পদ্ধতি, নিউরোবায়োলজিতে অগ্রগতি, বয়স এবং বিকাশের প্রক্রিয়া, জিনোমিক্স এবং ইনফরম্যাটিকস, প্রয়োগকৃত মেডিকেল ইনফরম্যাটিক্সে উপস্থিত হয়েছে ।

 

মিত্র শোকরলাহী, কানাডার টরন্টো বিশ্ববিদ্যালয়ের ল্যাবরেটরি মেডিসিন ও প্যাথবায়োলজিতে বায়োমেডিকাল গবেষক এবং পিএইচডি শিক্ষার্থী

বুলাত গাইফুলিন, পিএইচডি, সাইকোজিওরন্টোলজিস্ট, দীর্ঘায়ু মেডিসিনে সিস্টেম বিশ্লেষক, মস্কো স্টেট ইউনিভার্সিটির ন্যাশনালিস্টদের মস্কো সোসাইটির জেরন্টোলজি বিভাগের সেক্রেটারি, রাশিয়ার একাডেমির জেরন্টোলজিকাল সোসাইটির মস্কো শাখার সদস্য, সদস্য। কানাডিয়ান দীর্ঘায়ু সমিতি কানাডা

 

এই পিটিশন স্বাক্ষর করার জন্য ধন্যবাদ। এটি আপনার সামাজিক নেটওয়ার্কগুলির মাধ্যমে ভাইরাল হতে সহায়তা করুন। সমস্ত লিঙ্কগুলি এই আবেদনের অভ্যন্তরে রয়েছে। আমাদের দেশে এটি এখানে:

আমরা একা নই, আরও বিজ্ঞানী, ডাক্তার, দীর্ঘায়ু কর্মীরা সারা বিশ্ব থেকে এটি স্বাক্ষর করছেন, তাদের মধ্যে:


নিনা স্কোরিয়েচেনকো, এমএসসি, এমএ, বিএসসি, এনটি, আভেনা এবং ওয়েলকোড লাইফের প্রতিষ্ঠাতা এবং সিইও। তিনি প্রদাহজনিত রোগের জন্য নির্ভুল স্বাস্থ্য ও সুস্থতার ক্ষেত্রে শীর্ষস্থানীয় বিজ্ঞানী এবং স্বাস্থ্যসেবা পেশাদারদের সাথে নিবিড় সহযোগিতায় কাজ করছেন। আভেনা সংস্থাতে তিনি গ্লাইহেলথ নামক প্রযুক্তির অনুবাদকে নেতৃত্ব দেন যা প্রদাহজনিত রোগের জন্য একটি ইনট্রো ডায়াগনস্টিক প্ল্যাটফর্ম। তাদের পণ্যগুলির মধ্যে রয়েছে, প্রদাহজনক অন্ত্রের রোগ এবং কোভিড -19 এর মতো শর্তগুলির জন্য প্রাথমিক সনাক্তকরণ এবং চিকিত্সার ব্যক্তিগতকরণের জন্য গ্লাইকমিক জৈববিক। অক্সফোর্ড, যুক্তরাজ্য

ইলিসিও সান জুয়ান পোবল্ট, শিল্প সিভিল ইঞ্জিনিয়ার, বিজ্ঞান ব্যাচেলর, পরিবেশ-টেকসই প্রকল্পগুলির অভিজ্ঞতার সাথে ক্রোনো কারেক্টর চিলির প্রকল্পের প্রতিষ্ঠাতা, অ-বিজ্ঞানীদের জীবন বাড়ানোর এবং দীর্ঘায়ু সম্পর্কে শেখানোর জন্য। ভালপ্যারাইসো, চিলি

ওল্ফগ্যাং ম্যাকলিন, ক্লিনিকাল-অনকোলজিকাল স্টেম সেল গবেষণা, আইটি ক্ষেত্রে স্বাধীন স্টেম সেল সম্প্রসারণের ক্ষেত্রে গবেষণা, বিশেষজ্ঞ অ্যান্টিএজিংয়ের উপর ফোকাস সহ চিকিত্সক ফ্রেইবার্গ আইএম ব্রেসগাউ, জার্মানি।


ডেভিড ব্লখ ১৯৯৯ সালে ইস্রায়েলের নেগেভের বেন-গুরিয়ান বিশ্ববিদ্যালয় থেকে অপারেশনস গবেষণায় পিএইচডি ডিগ্রি অর্জন করেছিলেন। তাঁর গবেষণার স্বার্থে সংযুক্তি অনুকূলতা, মডেল এবং সাধারণ সিদ্ধান্ত নেওয়ার পদ্ধতি, তথ্য-তত্ত্ব বিশ্লেষণ এবং প্যাটার্ন স্বীকৃতি, প্রয়োগ বায়োমেডিসিন এবং অর্থনীতিতে উন্নত ডেটা মাইনিং কৌশল। তিনি এলোমেলো ডেটা প্রক্রিয়াকরণের 35 বছরের অভিজ্ঞতা নিয়ে আসেন। ডেভিড ব্লখ 40 টিরও বেশি বৈজ্ঞানিক নিবন্ধ প্রকাশ করেছেন। তার কাগজপত্রগুলি ডিসক্রিটেড ফলিত গণিত, তথ্য সিস্টেম এবং অপারেশনাল গবেষণা, বায়োমিডিসিনে কম্পিউটার পদ্ধতি এবং প্রোগ্রাম, ক্যান্সার সনাক্তকরণ ও প্রতিরোধ, মেডিসিনে তথ্য পদ্ধতি, নিউরোবায়োলজিতে অগ্রগতি, বয়স এবং বিকাশের প্রক্রিয়া, জিনোমিক্স এবং ইনফরম্যাটিকস, প্রয়োগকৃত মেডিকেল ইনফরম্যাটিক্সে উপস্থিত হয়েছে ।

মিত্র শোকরলাহী, কানাডার টরন্টো বিশ্ববিদ্যালয়ের ল্যাবরেটরি মেডিসিন ও প্যাথবায়োলজিতে বায়োমেডিকাল গবেষক এবং পিএইচডি শিক্ষার্থী

বুলাত গাইফুলিন, পিএইচডি, সাইকোজিওরন্টোলজিস্ট, দীর্ঘায়ু মেডিসিনে সিস্টেম বিশ্লেষক, মস্কো স্টেট ইউনিভার্সিটির ন্যাশনালিস্টদের মস্কো সোসাইটির জেরন্টোলজি বিভাগের সেক্রেটারি, রাশিয়ার একাডেমির জেরন্টোলজিকাল সোসাইটির মস্কো শাখার সদস্য, সদস্য। কানাডিয়ান দীর্ঘায়ু সমিতি কানাডা


ইউসিপোভা ইউলিয়া - পিএইচডি, এমডি, রেক্টর ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট অফ ট্র্যাডিশনাল মেডিসিন, সিইও ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট অফ ইন্টিগ্রেটিভ অ্যান্ড অ্যান্টি-এজিং মেডিসিন (ইইউ), সহ-প্রতিষ্ঠাতা ইউরোপীয় ইউনিভার্সিটি দীর্ঘায়ু। মস্কো, রাশিয়া.


ডাঃ রেগান এডিথ লরেন এল - এমবিএ, এডিএম, ম্যালস, এমএলএস, পিএইচডি ব্যবসা, বিপণন ও স্বাস্থ্য ব্যবসায়ের খণ্ডকালীন অধ্যাপক, এবং সামাজিক বিজ্ঞান, এবং ব্যবসায়, ভাষা এবং কঠোর বিজ্ঞানের শিক্ষিকা। ফ্রান্স.

ভিনিসিয়াস এস্টেভস টেক্সিরা - শিক্ষাদান এবং বৈজ্ঞানিক গবেষণার অভিজ্ঞতার সাথে তাত্ত্বিক এবং গণনীয় রসায়ন বিভাগে স্নাতক, মাস্টার্স এবং পিএইচডি ডিগ্রি অর্জন করেন। দীর্ঘায়ু গবেষণা বিকাশে এবং সাধারণ জনগণের স্বাস্থ্যের সুবিধার্থে জন নীতি বাস্তবায়নে আগ্রহী। পোর্তো আলেগ্রে, ব্রাজিল।

ম্যাটিউস পোটুমতি মারিয়ানো - ভিআইভিএজিওআরএ প্রকল্পের প্রধান নির্বাহী কর্মকর্তা এবং কন্টেন্ট ডিরেক্টর, সাংবাদিক, অনুবাদক, ব্র্যান্ড এবং 20 বছরের অভিজ্ঞতার সাথে কনটেন্ট পরামর্শক, আইন এবং সামাজিক বিজ্ঞানের বিএ, এমআইটি থেকে ডিজাইনের চিন্তাভাবনার ক্ষেত্রে বিশেষীকরণ। সাও পাওলো, ব্রাজিল.


সেরজিও মার্টেনেজ দে লাহিডালগা তারেরো - লা ইউনিভার্সিডাড ডি মিয়ামি দ্বারা পদার্থবিজ্ঞানে বিএসসি। প্রযোজক, পরিচালক ও অডিওভিজুয়াল সম্পাদক। আলিয়াঞ্জা ফুতুরিস্তার রাষ্ট্রপতি মো। লাইফবোট ফাউন্ডেশনের পরিচালক মাইমব্রো দে লা।

সমস্ত বিশ্ব একত্রিতভাবে বয়সকে পরাজিত করতে পারে!


আপনাদের সহযোগিতার জন্যে ধন্যবাদ|

0 людей подписали. Следующая цель: 100
Когда эта петиция соберет 100 подписей, она вероятнее всего будет отображаться в подборке рекомендуемых петиций!